Capcut Templet ব্যাবহার করে শর্ট ভিডিও বানানোর জন্য অসাধারণ একটি ওয়েবসাইট সম্পর্কে জেনে নিন

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

প্রিয় ট্রিকবিডি বাসি কেমন আছেন সবাই?আশা করি মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে অনেক ভাল আছেন।

আজকে আলোচনা করবো Capcut এর Template ব্যাবহার করার এক অসাধারণ ওয়েবসাইট নিয়ে।
বর্তমান সময়ে সবাই টিকটক,ফেসবুক রিলস,ইনস্টাগ্রাম ভিডিও,ইউটিউব শর্ট ভিডিও বানিয়ে থাকি।এর জন্য সবাই ক্যাপকাটের মাধ্যমে অটো ভিডিও বানিয়ে আপলোড করে থাকি।আর এই শর্ট ভিডিও গুলো নিজের পিক বা নিজের ভিডিওর মাধ্যমে বানানো হয়।
তাই নিজেদের ছবি আর ভিডিও দিয়ে আকর্ষণীয় ভাবে ভিডিও বানানোর জন্য সবাই ক্যাপকাট এপ্সটি ব্যবহার করে থাকি।আমরা অনেকেই ক্যাপকাটের মাঝে ভাল টেম্পলেট গুলো খুজে পাইনা।তাই তাদের জন্য আজকে আমার এই পোস্ট। এই পোস্টের মাধ্যমে আপনারা অনেক সুন্দর সুন্দর ক্যাপকাট টেম্পলেট গুলো পেয়ে যাবেন খুব সহজেই।
চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক।
প্রথমে প্লে-স্টোরে গিয়ে Capcut সফটওয়্যারটি ডাউনলোড করে নিন।Capcut Download

তারপর এই ওয়েবসাইটের লিংকে ক্লিক করুন Capcut-templates.com

তারপর আপনার পচ্ছন্দ অনুযায়ী যেকোন একটি টেম্পলেট এ ক্লিক করুন।

এরপর Use On Templet Capcute এ ক্লিক করুন।

 

তারপর Use Template এ ক্লিক করুন।

এরপর আপনার ছবি / ভিডিও সিলেক্ট করে Preview এ ক্লিক করুন।

তারপর আপনার ভিডিও মেক হয়ে গেলে ভিডিওটি সেভ করার জন্য Export এ ক্লিক করুন।

তারপর দেখবেন আপনাকে বলা হবে টিকটকে আপলোড করলে কোন প্রকার ওয়াটারমার্ক থাকবেনা। এবং Expert এ ক্লিক করলে আপনার ভিডিওতে Capcut ওয়াটার মার্ক থাকবে।
আমি আপনাদের সাজেস্ট করবো টিকটকে Export Without Watermark এ ক্লিক করার জন্য।
এতে আপনার টিকটকে আইডিতে আপনার ভিডিওটি আপলোড হয়ে যাবে এবং আপনি চাইলে আপনার ডিভাইসেও সেভ করতে পারবেন।

 

 

আমি আমার সাধ্যেমতো চেষ্টা করেছি আপনাদের ভাল ভাবে বুঝানোর জন্য।আমার এই পোষ্টটি আপনাদের কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

তো আর কথা না বাড়িয়ে আজ এইখানেই বিদায় নিচ্ছি আমি



সোহেল আরমান রাজু

আমার সাথে যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে চাইলে Facebook – Instagram – & Telegram

পোস্টের কোন অংশে ভুলক্রটি হলে সবাই ক্ষমাদৃষ্টিতে দেখবেন ।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আর নিয়মিতো ট্রিকবিডির সাথেই থাকুন এই প্রত্যাশায় বিদায় নিচ্ছি ,ধন্যবাদ

আল্লাহ হাফেজ

The post Capcut Templet ব্যাবহার করে শর্ট ভিডিও বানানোর জন্য অসাধারণ একটি ওয়েবসাইট সম্পর্কে জেনে নিন appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/pbwnTS8
via IFTTT

মন্তব্যসমূহ

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ