ssc result 2020 with markshit

তো চলুন দেখা যাক কিভাবে রেজাল্ট জানবেন প্রথমে SSC Result 2020 (মার্কশীট সহ) এই লিঙ্ক থেকে অ্যাপটি ইন্সটল করুন অথবা প্লে স্টোরে গিয়ে SSC Result 2020 লিখে সার্চ দিলেই কয়েকটার পর পেয়ে যাবেন।.
1

2
3
এখানে রেজাল্ট সার্ভার 1 এ ক্লিক করুন.

4
এখন এই ফরমটিতে যা যা তথ্য চেয়েছে তা দিয়ে পূরণ করুন তারপর দেখুন Submit এ ক্লিক দেওয়ার সাথে সাথেই রেজাল্ট চলে এসেছে.

5
এটা হচ্ছে রেজাল্ট সার্ভার 2। যদি সার্ভার 1 এ কোন কারনে কোন সমস্যা হয় তাহলে সার্ভার 2 তে ক্লিক করবেন সাথে সাথে রেজাল্ট পেয়ে যাবেন

6

7

এটা হচ্ছে যেকোনো মোবাইলে সরাসরি এসএমএস এর মাধ্যমে কিভাবে রেজাল্ট জানবেন তার নিয়ম। এসএমএস এর মাধ্যমে কিভাবে রেজাল্ট জানতে হয় জানতে চাইলে এখানে ক্লিক করুন।.
8
9
এই অ্যাপটি আমার কাছে খুবই ভালো লেগেছে কারণ একটি অ্যাপ এর মধ্যে সবকিছু পেয়ে গেছি। আশা করতেছি এই অ্যাপটি যে ইনস্টল করবেন তার কাছেও ভালো লাগবে। সত্যিই যদি APP টি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই ফাইভ স্টার (★★★★★) রেটিং এবং ভালো একটি কমেন্ট করবেন।.

আর যদি আপনাদের কাছে এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন পরবর্তীতে অন্যন্য রেজাল্ট কিভাবে জানবেন সার্ভারের কোন সমস্যা ছাড়াই তা নিয়ে একটি পোস্ট করার।.
তো আজকে এ পর্যন্তই আশা করতেছি পোস্টটি সবার কাছে ভালো লেগেছে। আপনাদের মতামত জানাতে অবশ্যই কমেন্ট করবেন। আর কোনো সাহায্য লাগলে কমেন্ট করতে পারেন যতোটুকু আমি পারি ততটুকু সাহায্য করব ইনশাল্লাহ

মন্তব্যসমূহ

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ